রাসিক মেয়রের ত্রাণ তহবিলে রাবি শিক্ষক সমিতির আর্থিক অনুদান প্রদান

রাসিক মেয়রের ত্রাণ তহবিলে রাবি শিক্ষক সমিতির আর্থিক অনুদান প্রদান
রাসিক মেয়রের ত্রাণ তহবিলে রাবি শিক্ষক সমিতির আর্থিক অনুদান প্রদান

আলোকিত রাজশাহী: রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র এ.এইচ.এম.খায়রুজ্জামান লিটনের আহ্বানে সাড়া দিয়ে   ত্রাণ তহবিলে ২ লাখ টাকা আর্থিক অনুদান দিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

সোমবার দুপুরে নগর ভবনে মেয়রের হাতে অনুদানের অর্থ তুলে দেন রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম খান ও যুগ্ম-সাধারণ সম্পাদক সাজ্জাদ বকুল। করোনাভাইরাস উদ্ভুত পরিস্থিতিতে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষেদের সহায়তায় সহযোগীতার হাত বাড়িয়ে দেওয়ায় রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতিকে ধন্যবাদ জানিয়েছেন রাসিক মেয়র এ.এইচ.এম.খায়রুজ্জামান লিটন।

রাবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম খান জানান, রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষকের এক দিনের বেতন থেকে এ সহায়তা প্রদান করা হয়েছে। রাবি শিক্ষক সমিতির পক্ষ থেকে এর আগে রাবি ক্যাম্পাসের কর্মহীন দোকান ব্যবসায়ী ও রাবির বিভিন্ন হলের স্বল্প মজুরীতে কর্মরত দুস্থ মানুষদের প্রায় ১৪ লাখ টাকার আর্থিক সহযোগীতা প্রদান করা হয়েছে। আজ রাসিক মেয়রের ত্রাণ তহবিলে ২ লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল এক বিবৃতিতে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষদের জন্য রাজশাহী সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিলে নগদ অর্থসহ নিত্য প্রয়োজনীয় পণ্য প্রদানের আহ্বান জানান রাসিক মেয়র। এরপর মেয়রের আহ্বানে সাড়া দিয়ে এগিয়ে আসছেন অনেক ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংগঠন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here