রাজশাহীতে বিনম্র শ্রদ্ধায় জেল হত্যা দিবস পালন

আলোকিত রাজশাহী: আজ ৩ নভেম্বর জেল হত্যা দিবস। বাঙালী জাতির কলঙ্কময় দিন। দিনটি সারাদেশে যথাযোগ্য মর্যাদায় সারাদেশে পালন করা হচ্ছে। জাতীয় চার নেতার অন্যতম এ.এইচ.এম. কামারুজ্জামানের জন্মভূমি রাজশাহীতেও বিনম্র শ্রদ্ধায় পালন করা হচ্ছে দিনটি।

রাত ১২ টা ১ মিনিটে জাতীয় চার নেতা শহীদ এ.এইচ.এম. কামারুজ্জামানের সমাধীতে ফুলের পুষ্পমাল্য অর্পনের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন শুরু হয়।

আজ সকাল সাড়ে ১০ টার সময় রাজশাহী মহানগর দলীয় কার্যালয়ের সামনে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু ও শহীদ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন,  ১১ টায় রাজশাহী মহানগর আওয়ামীলীগ আয়োজিত রাজশাহী মহানগর আওয়ামীগ সভাপতি রাসিক মেয়র শহীদ কামারুজ্জামানের পুত্র এ.এইচ.এম. খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে শহীদ কামারুজ্জামানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে শহীদ জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজ উদ্দীন আহমদ, ক্যাপ্টেন এম মনসুর আলী ও এ.এইচ.এম. কামারুজ্জামানের শ্রদ্ধায় দোয়া ও ১ মিনিট নিরবতা পালন করা হয়।

এছাড়াও রাজশাহী জেলা আওয়ামীলীগ ,জেলা ও মহানগর যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠন, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাগাঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন ,বিশিষ্ট সমাজসেবী শাহিন আকতার রেনী, সাবেক এমপি আক্তার জাহান, মহানগর আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি শফিকুর রহমান বাদশা, রাজশাহী-২ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দীন, রাজশাহী-৪ আসনের সংসদ সদস্য প্রোকৌশল এনামুল হক, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here