রাজশাহীর পুঠিয়ায় প্রথম করোনা রোগী শনাক্ত

আলোকিত রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলায় মো: ইউসুুফ আলী নামের এক ব্যক্তির এই প্রথম করোনা শনাক্ত হলো। রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বগুড়াপাড়া গ্রামের নারায়ণগঞ্জ ফেরত মো: ইউসুুফ আলীর করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

কয়েকদিন আগে মো: ইউসুুফ আলী নারায়ণগঞ্জ থেকে গ্রামের বাড়ি পুঠিয়াতে আসে। তারপর মো: ইউসুুফ আলী অসুস্থ হয়ে পড়েন। গতকাল শনিবার ইউসুফের রক্তের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে(রামেক) পাঠানো হয়। আজ রবিবার শেষে বিকেলে তার রক্তে করোনা পজিটিভ শনাক্ত হয়। রাজশাহীতে এই প্রথম করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হলো।

আক্রান্ত ব্যক্তি মো: ইউসুুফ আলী বাড়ি থেকেই যাবতীয় চিকিৎসা নিচ্ছেন। করোনা ভাইরাস সংক্রমিত ব্যক্তির বাড়ি লকডাউন ঘোষণা করেছেন স্থানীয় প্রশাসন। ঐ পরিবারের সকল সদস্যকে বাড়ি থেকেছ বাহির হতে নিষেধ করা হয়েছে।

পাশাপাশি এলাকায় মাইকিং করে কাউকে ঘর থেকে বাহির হতে নিষেধ করা হয়েছে। করোনা আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আশা ব্যক্তিদের নামের তালিকা তৈরী করেছে প্রশাসন।  তাদের কেউ লকডাউনে রাখা হয়েছে। পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার অলিউল্লাহ এবিষয়টি নিশ্চিত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here