রাজশাহীতে অগ্রণী ব্যাংক থেকে ১৭ লাখ টাকার ব্যাগ চুরি 

রাজশাহীতে অগ্রণী ব্যাংক থেকে ১৭ লাখ টাকার ব্যাগ চুরি 
প্রতীকী ছবি

আলোকিত রাজশাহী: রাজশাহীতে ব্যাংকে টাকা জমা দেওয়ার সময় এক ব্যক্তির কাছ থেকে ১৭ লাখ টাকা চুরি হয়ে গিয়েছে। আজ সোমবার দুপুরে অগ্রণী ব্যাংক লিমিটেডের রাজশাহী নগরীর সাহেব বাজার জিরোপয়েন্ট শাখায় এ ঘটনা ঘটে। এর আগে গত ১৮ (আঠারো) জুন একটি প্রতিষ্ঠানের টাকা জমা দিতে যাওয়ার সময় নগরের অলকার মোড় এলাকায় ১ কর্মচারীর কাছ থেকে ৩৩ লাখ টাকা ছিনতাই হওয়ার ৮ ঘন্টার মধ্যে পুলিশ সেই টাকা উদ্ধার করেছিল। এক সুত্র জানা যায়, তখন ঘটনার সঙ্গে কর্মচারীরা জড়িত ছিলেন বলে জানান পুলিশ। পুলিশ বলেছে,  এবারও তাঁরা টাকা উদ্ধার করতে পারবে বলে আশা করছে।

এবারের চুরি হওয়া টাকাগুলোর মালিক নগরের সরদার পেট্রোল পাম্পের মালিক রবিউল ইসলাম। মফিজুর রহমান(৩৩) নামের তাঁর এক কর্মী টাকাগুলো ব্যাংকে জমা দিতে এসেছিলেন। তিনি তাঁর টাকার ব্যাগ তাঁর পায়ের কাছে রেখে জমার ভাউচার লিখছিলেন। তাঁর টাকাগুলো চুরি হয়ে গেছে বলে তিনি দাবি করেছেন।

এক সুত্রে জানা গেছে, জানতে চাইলে ঐ ব্যাংকের শাখা ব্যাবস্থাপক আব্দুল মান্নান বলেন, যিনি দাবি করেছেন তাঁর টাকা খোয়া গেছে, তিনি না কি ৫ মিনিট পর জানতে পেরেছে। তিনি পুলিশকে ফোন করেছেন। পুলিশ এসেছেন।এর বেশী কিছু তাঁরা জানতে পারেনি।

এক সুত্রে জানা গেছে, নগরের বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন বলেন, মফিজুর রহমান(৩৩) সঙ্গে শফিকুল ইসলাম(৩৪) নামের আরেকজন ছিলেন। শফিকুল ইসলাম তো ঐ প্রতিষ্ঠানের কেউ নন। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি বলেন, এবারও টাকা উদ্ধার করতে পারবেন বলে তিনি আশা করছেন।

এর আগে ১৮ জুন রাজশাহীতে একটি মোবাইলের বিক্রয়কেন্দ্রর কর্মচারীর হাত থেকে ৩৩ লাখ টাকার একটি ব্যাগ ছিনতাইয়ের ঘটনাটি সাজানো ছিল। ঘটনার ৮ ঘন্টার মধ্যে পুলিশ গত বৃহস্পতিবার রাত পৌনে ৯ টায় নগরের কাশিয়াডাঙ্গা এলাকার একটি বাসার খাটের নিচ থেকে ৩২ লাখ টাকাসহ ব্যাগটি উদ্ধার করে। ঐ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here