বাগমারায় চাচাতো ভাইয়ের বিরুদ্ধে চাচাতো বোনকে ধর্ষনের অভিযোগ

বাগমারায় চাচাতো ভাইয়ের বিরুদ্ধে চাচাতো বোনকে ধর্ষনের অভিযোগ
বাগমারায় চাচাতো ভাইয়ের বিরুদ্ধে চাচাতো বোনকে ধর্ষনের অভিযোগ
রুস্তম আলী, বাগমারা: রাজশাহীর বাগমারা উপজেলার ১৩ নং গোয়ালকান্দি ইউনিয়নের কামারখালী গ্রামের  তালাকপ্রাপ্ত মহিলা আপন চাচাতো ভায়ের দ্বারা ধর্ষনের শিকার হন।গত ৭ জানুয়ারী বৃহস্পতিবার  রাত ১২ টার সময় নিজ সবার ঘরে ধর্ষনের এঘটনা ঘটে।ধর্ষক মিনার চৌধুরী মিলন চৌধুরী ছেলে এবং কামারখালী সাবেক মেম্বার বকুল চৌধুরীর ভাতিজা।
ভিকটিমের ১৬৪ ধারা জবানবন্দি অনুযায়ী ধর্ষক মিনার চৌধুরী ৭ জানুয়ারী রাত ১২ টার সময় তার নিজ সবার ঘরে ডুকে জোর পূর্বক ধর্ষন করে মিনার চৌধুরী।এসময় চিৎকার চেচামেচি করলে ধর্ষক পালিয়ে যায়। পরে ভিকটিম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে ৯( ক) মামলা দায়ের করেন।বাগমারা থানার মামলা নং১০/২৯২১ং
এবিষয়ে জানতে চাইলে ১৩ নং গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ  সম্পাদক ও ইউপি সদস্য মাবাবুর সরকার  বলেন আমি প্রশাসনের কাছে দৃষ্টি আকর্ষণ করছি অবিলম্বে এই কুখ্যাত রাজাকারের নাতি কে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি শুধু তাইনা এই রাজাকার পরিবারের লোকজনের প্রতিহিংসার শিকার সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়,বকুল চৌধুরী মেম্বার তার ভাই মিলন চৌধুরীর অত্যাচারে কামারখালী গ্রামের অনেক  হিন্দু ভারতে পালিয়ে গেছেন,তাই এদের দ্রুত আইনের আওতায় এনে কঠোর বিচারের দাবি জানাচ্ছি।
এবিষয়ে জানতে চাইলে বাগমারা থানা অফিসার ইনচার্জ মোস্তাক আহমেদ বলেন,আমরা একটি ধর্ষনের অভিযোগ পেয়েছি, ধর্ষনের পরীক্ষার জন্য ভিকটিম কে ধর্ষনের আলামত পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়। ভিকটিম বাদী হয়ে একটি ধর্ষন মামলা করেন।মেডিকেল পরীক্ষায় ধর্ষনের আলামত পাওয়া গেছে।দূত আসামী কে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here