তাহেরপুরে কাউন্সিলর পদে জনমত জরিপে এগিয়ে শিবেন্দ্রনাথ

রুস্তম আলী শায়ের,বাগমারাঃ আসন্ন তাহেরপুর পৌরসভা নির্বাচনে ৩নং ওয়ার্ডে কাউন্সিলর পদে জনমত জরিপে এগিয়ে আছেন শ্রী শিবেন্দ্রনাথ প্রামাণিক।

তাহেরপুর পৌরসভার ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের পরপর ২বার সভাপতি ও ২বার সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এবং বর্তমানেও সভাপতি পদে আওয়ামী লীগের সাংগঠনিক দ্বায়িত্ব পালন করছেন।

নির্বাচনী মৌখিক ইসতেহারে শিবেন্দ্রনাথ প্রামাণিক উল্লেখ করে বলেন,তিনি নির্বাচিত হলে সর্বপ্রথম ৩নং ওয়ার্ডের যাতায়াতের সকল রাস্তা পাকা করণ ও নতুন রাস্তা নির্মান করবেন।ওয়ার্ডের মসজিদ মন্দির মাদ্রাসার ব্যাপক উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।এছাড়াও স্বাস্থ্য সেবার উন্নয়নের উপর জোর তাগিদ দিয়ে যাচ্ছেন।

শিবেন্দ্রনাথ প্রামানিক আরো বলেন,আমি ৩০বছর যাবৎ আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত আছি সুতরাং ওয়ার্ডের সর্বস্তরের জনগন আমার পক্ষেই রায় দিবেন।

তাহেরপুর পৌর কৃষক লীগ নেতা সিদ্দিকুর রহমান বলেন,শিবেন্দ্রনাথ ৩০বছর যাবৎ আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত আছেন ও পরপর ২বার সভাপতি পদে সফলতার সাথে দ্বায়িত্ব পালন করছেন।তিনি আরো বলেন,শিবেন্দ্রনাথ নির্বাচিত হলে ৩নং ওয়ার্ড কে মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবেন তাই আমরাও তাকে নির্বাচিত করতে চাই।

বাগমারা আঞ্চলিক মাদক ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির আহ্বায়ক ও সিনিয়র সাংবাদিক এসএম সামসুজ্জোহা মামুন বলেন,বিগত দিনে আমরা একজন কাউন্সিলর কে চার চারবার ভোট দিয়ে নির্বাচিত করেছি কিন্তু তার নিজের উন্নয়ন হলেও ওয়ার্ডের কোন কাঙ্ক্ষিত উন্নয়ন হয়নি এবং তার স্বজনপ্রীতির কারণে অনেক অনিয়ম করেছেন তাই আগামী নির্বাচনে শিবেন্দ্রনাথ প্রামাণিক কে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানাচ্ছি।

৩নং ওয়ার্ডের ভোটার স্বপন মোহন্ত বলেন,শিবেন্দ্রনাথ কে প্রয়োজনে যখন ডাকি তখনই পাই তাই যোগ্য প্রার্থী হিসেবে তাকেই ভোট দিতে চাই।একই ওয়ার্ডের ভোটার শুকান্ত কুমার বলেন,তিনি গরিব দুঃখী ও অসহায় মানুষের বন্ধু তাই আমরা তাকেই কাউন্সিলর হিসেবে ভোট দিতে চাই।

সাগর হালদার নামের আরেক ভোটার বলেন,৩নং ওয়ার্ডের উন্নয়নে শিবেন্দ্রনাথের বিকল্প নাই।

এছাড়াও জনমত জরিপে আরো উঠে আসেন বর্তমান কাউন্সিলর ও তাহেরপুর পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী তাপস কুমার দাস পিন্টু আরেক প্রার্থী শ্রী কার্তিক সাহা এবং মোহাম্মদ ইলিয়াস আলী মোল্লা রাজা ১৪৪৩ ভোটারের ৩নং ওয়ার্ডে কাউন্সিলর পদে লড়ছেন।

এলাকার ঘুরে আরো জানা যায় শিবেন্দ্রনাথ প্রামানিক সততা ও যোগ্যতার মাধ্যমে ভোটারের অন্তরে যায়গা করে নিয়েছেন বলে জানিয়েছেন।

উল্লেখ্য আগামী ১৪ফেব্রুয়ারী রবিবার তাহেরপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here