এমপি এনামুলের ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া হলো বাগমারা চা বিক্রেতাদের মাঝে

বাগমারা, চা বিক্রেতার মাঝে গিয়ে খাদ্য বিতরণ করলেন, বাগমারা করোনা ভাইরাস সংক্রমণ সচেতনতা ও নিয়ন্ত্রণ কক্ষের সদস্যরা’।

দেশব্যাপী করোনা ভাইরাস প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে রাজশাহীর  বাগমারা আসনের তিন বারের সফল সংসদ সদস্য সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিঃ এনামুল হক এর ঐকান্তিক প্রচেষ্টায় সার্বক্ষণিকভাবে সর্বস্তরের মানুষের যে কোন সহযোগীতায় ‘বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স’ -এ দলীয় কার্যালয়ে খোলা হয়েছে, ‘করোনা ভাইরাস সংক্রমণ সচেতনতা ও নিয়ন্ত্রণ কক্ষ।’

চার জন বিশিষ্ট একটি টিম গঠন করা হয়েছে। তারা সার্বক্ষণিক করোনা ভাইরাস সংকটময় সময়ে অসহায়দের সেবা প্রদান করছেন।

বাগমারা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ‘করোনা ভাইরাস সংক্রমণ সচেতনতা ও নিয়ন্ত্রণ কক্ষ’ খোলা হয়েছে। নিয়ন্ত্রণ কক্ষের সদস্যদের কাছে ফোন করছে অসহায় মানুষরা, ফোন কল পেয়ে নিয়ন্ত্রণ টিমের সদস্যরা বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

করোনা সংক্রমণ রোধে সরকারি নির্দেশে সকলে ঘরে অবস্থান করছে। বাহির হতে না পারায় গৃহবন্দী অসহায় মানুষরা যাতে খাদ্য সংকটে অনাহারে না থাকে সে জন্য নিয়ন্ত্রণ টিমের সদস্যরা বাড়ি বাড়ি গিয়ে খাদ্য পৌঁছে দিচ্ছেন।

সমাগম স্থল, চা স্টল হিসেবে ধরা হয়। চা স্টলে আড্ডা বেশী দেয় মানুষ। সে জন্য দোকান পাঠ সহ চা স্টল বন্ধ আছে। চা স্টল বন্ধ থাকায় খাদ্য সংকটে পড়ছেন তারা। তাদের এই সংকটময় সময়ে তাদের সাহায্যের হাত বাড়ালেন বাগমারার উন্নয়নের রূপকার এমপি এনামুল হক।

আজ সোমবার করোনা ভাইরাস সংকট মোকাবেলায় সারাদিনব্যাপী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে, গোয়ালকান্দী,নরদাশ, কাচারি কোয়ালী পাড়া ইউন, যে সকল চা বিক্রেতার দোকান বন্ধ আছে ইউনিয়ন আ’লীগের সহায়তায় সে সকল মানুষদের খুজে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন কন্ট্রোল রুমের সদস্যরা।

এ সময়  উপস্থিত ছিলেন চার সদস্য বিশিষ্ট করোনা ভাইরাস সংক্রমণ সচেতনতা ও নিয়ন্ত্রণ কক্ষের   সদস্য, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান আসাদ, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নূরুল ইসলাম,  শ্রীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সেই ইউনিয় আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এমপি এনামুল হক বলেন, আমার এই কার্যক্রম অব্যাহত থাকবে। এই সংকট মোকাবলাই সকলকে এগিয়ে আসার আহ্বান জানান। সরকারি সকল নির্দেশনা মেনে চলার অনুরোধ জানান।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here